তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আব্দুল আলী ফাউন্ডেশনের সহায়তা

গৌরীপুরে আব্দুল আলী ফাউন্ডেশনের সহায়তা
[ভালুকা ডট কম : ২৩ মে]
নিরব-নিবৃত্তে অসহায় দরিদ্র মানুষদের সহযোগিতা করে যাচ্ছে ময়মনসিংহের গৌরীপুরের  উপজেলায় সদ্য প্রতিষ্ঠিত ‘আব্দুল আলী ফাউন্ডেশন’। গৌরীপুর পৌরসভার একাধিকবারের জনপ্রিয় সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল আলীর স্মৃতি রক্ষার্থে আব্দুল আলী ফাউন্ডেশন কোন রকম প্রচারনা ছাড়াই করোনায় ক্ষতিগ্রস্থ’ দরিদ্র’ অসহায় জনগোষ্ঠীর মাঝে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছে।

করোনা সংক্রমণের শুরু থেকে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন নিন্ম পেশাজীবি দরিদ্র মানুষদের সহযোগিতার পাশাপাশি আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রায় ৫ শতাধিক পরিবারের বাড়িতে বাড়ীতে গোপনে আর্থিক সহযোগিতা পৌঁছে দিচ্ছে আব্দুল আলী ফাউন্ডেশন। এছাড়াও পরিচয় গোপন রাখার শর্তে উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনকে করোনা ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের সহায়তার জন্য নগদ টাকা ও খাদ্য সামগ্রীর যোগান দিয়েছে এই সংগঠনটি।

এ ব্যাপারে মরহুম আব্দুল আলীর ২য় ছেলে,গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক রাজ গৌরীপুরের সম্পাদক ইকবাল হোসেন জুয়েল বলেন, আমার বাবা পৌরসভার চেয়ারম্যান থাকাকালীন সময়ে তার অসংখ্য গুণগ্রাহী ছিলেন’ যাদের ৯৫ভাগই দরিদ্র জনগোষ্ঠী। আব্বা’র জীবদ্দশায় ছেলে হিসেবে তখন আমি এ সকল দরিদ্র জনগোষ্ঠীকে সর্বসময় সাহায্য-সহযোগিতা করতে দেখেছি। আব্বা না থাকায় তার উত্তরসুরী হিসেবে এসকল অসহায় মানুষদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

এ ক্ষেত্রে আব্দুল আলী ফাউন্ডেশনের কর্মকান্ড বর্তমানে পারিবারিকভাবে ছোট্ট পরিসরে পরিচালিত হলেও ভবিষ্যতে এই ফাউন্ডেশন সকলের সমন্বয়ে আরো বৃহৎ আকারে পরিব্যাপ্তি  ঘটবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই