তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

রাণীনগরে মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ
[ভালুকা ডট কম : ২২ মে]
নওগাঁর রাণীনগর উপজেলার তালিকাভুক্ত ৪২৩টি মসজিদের ইমাম ও সভাপতির নিকট প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ অর্থ বিতরন করা হয়েছে। শুক্রবার দুপুরে প্রত্যেক মসজিদের অনুকূলে নগদ ৫০০০ টাকা করে বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদান বিতরণ করেন নওগাঁ-৬(আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, ইসলামিক ফাউন্ডেশন সুপারভাইজার মোহাম্মদ মুসা প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন এই সংকটময় সময়ে আসন্ন ঈদুল ফিতরের নামাজ ঘরে বসেই আদায় করতে হবে। তাই প্রধানমন্ত্রী দেশের সকল মসজিদে এই অর্থ প্রদান করেছেন। আসুন সবাই মিলে সরকারের বেধে দেওয়া নিয়ম-কানুনগুলো ঘরে বসেই পালন করি আর করোনা ভাইরাসকে জয় করি।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই