তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ঈদ সামগ্রী বিতরন ও সরকারী অনুদান প্রদান

পত্নীতলায় ঈদ সামগ্রী বিতরন ও ২জন করোনা পজিটিভ রোগীকে সরকারী অনুদান প্রদান
[ভালুকা ডট কম : ২২ মে]
নওগাঁর পত্নীতলায় পৃথক পৃথক ভাবে ঈদ সামগ্রী বিতরন ও ২জন করোনা পজিটিভ রোগীকে সরকারী অনুদানের টাকা প্রদান করা হয়েছে।শুক্রবার সকাল ১১টায় উপজেলা সদর নজিপুর সরকারী মডেল উচ্চ বিদ্যলয় মাঠে নওগাঁ জেলা পরিষদের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে উপজেলার ৪৮০জনকে জনপ্রতি ৫শ টাকা করে সর্বমোট ২লক্ষ ৪০হাজার টাকা নগদ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার, সাবেক পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হক, প্রাক্তন প্রধান শিক্ষক সৈয়দ লতিফর রহমান শাহ ফকির, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ, ফাতিমা জিন্নাহ ঝর্ণা, শাহীন চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সোয়েব খাঁন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোসাহাক আলী, সাংবাদিক দিলিপ চৌহান প্রমূখ।

পরে উপজেলা পরিষদ চত্বরে নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকারের পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে বস্ত্র বিতরন করা হয়। এসময় ২জন করোনা পজিটিভ রোগীকে সরকারী অনুদানের ১০ হাজার টাকা করে মোট ২০হাজার টাকা প্রদান করা হয়েছে।

অপরদিকে পত্নীতলা থানা প্রশাসনের আয়োজনে থানা চত্বরে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রোকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে থানার ৯১জন গ্রাম পুলিশ ও  মাদক ব্যবসা থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা ৭জনকে ঈদ উপহার চাল, চিনি, সেমাই ও গুড়ো দুধ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রাকিবুল আক্তার, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান সহ থানার অন্যান্য কর্মকর্তা প্রমূখ।

এর আগে সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলার প্রায় ৪০জন গণমাধ্যম কর্মীকে ঈদ উপহার প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই