তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্থাপন করা হলো হ্যান্ড ওয়াশিং বেসিন

নওগাঁয় স্থাপন করা হলো হ্যান্ড ওয়াশিং বেসিন
[ভালুকা ডট কম : ২২ মে]
করোনা ভাইরাস প্রতিরোধে “সাবান পানিতে দুই হাত, করোনা মুক্ত দিনা রাত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগর উপজেলায় স্থাপন করা হ্যান্ড ওয়াশিং বেসিনের উদ্বোধন করা হয়েছে। জনগুরুত্বপূর্ন স্থান উপজেলা পরিষদের প্রধান ফটকের প্রবেশমুখে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  জরুরী বিভাগের সামনে এই দুটি হ্যান্ড ওয়াশিং বেসিন স্থাপন করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন মানুষদের মাঝে হাত ধোয়ার অভ্যাস গড়ে তোলা ও সরকারের ভিশনকে বাস্তবায়ন করার লক্ষ্যে রাণীনগর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এই দুটি বেসিন স্থাপন করেছে। শুক্রবার বেসিন দুটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর), প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলের উপ-সহকারী প্রকৌশলী ইকরামুল বারী প্রমুখ।

জনস্বাস্থ্য প্রকৌশলের উপ-সহকারী প্রকৌশলী ইকরামুল বারী বলেন করোনা ভাইরাস প্রতিরোধের অন্যতম প্রধান উপায় হচ্ছে বেশি বেশি করে হাত ধোয়া। মানুষ অভ্যাসের দাস। তাই সরকারের ভিশনকে বাস্তবায়ন করার লক্ষ্যে উপজেলার দুটি অধিক জনবহুল স্থানে দুটি হাত ধোয়ার বেসিন স্থাপন করা হলো। এই বেসিনে হাত ধোয়ার জন্য সব সময় সরবরাহ করা হচ্ছে সাবান ও পানি। করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার লক্ষ্যে আগামীতে উপজেলার একাধিক জনগুরুত্বপূর্ন স্থানে হাত ধোয়ার বেসিন স্থাপন করা হবে। শুধু করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য নয় সুস্থ্য ও সবল জাতি গড়তে হাত ধোয়ার কোন বিকল্প নেই। তাই আসুন আমরা সবাই বেশি বেশি করে হাত ধুই করোনাসহ বিভিন্ন রোগ থেকে মুক্ত থাকি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই