তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে নারীসহ আহত ৪

ভালুকায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে নারীসহ ৪জন আহত
[ভালুকা ডট কম : ২০ মে]
ভালুকা উপজেলার কাশর গ্রামের বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে এক নারীসহ ৪জন আহত হয়েছে। এ ঘটনায় ১১জনের নাম উল্লেখ করে বুধবার (২০মে) দুপুরে ভালুকা মডেল থানায় একটি মামলা হয়েছে।

সূত্রে জানাযায়, কাশরগড় মৌজার ১০৯নং খতিয়ানের ৬৫ দাগে দুলাল মিয়া উত্তরাধিকার সূত্রে ৪০শতাংশ জমির মালিক। মঙ্গলবার (১৯মে) বিকালে তারই ভাজিতা নজরুল ইসলামের নেতৃত্বে মনির,সাইদুল,মৃদুল, শামীম,ইছবুল্লাহ, শাপলা,মুর্শিদ,রনি,মগল ও মানিক জান দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে দুলাল ও তার পরিবারের লোকজনের ওপর হামলা করে। তাদের হামলায় দুলাল (৬৫), তার ছেলে আলী আকবর(৩৫),তার স্ত্রী স্মৃতি আক্তার(২৫) ও আইনাল হক(২৮) আহত হন। প্রতিপক্ষের হামলায় স্মৃতির ডান হাত ভেঙ্গে যায়। এ সময় বাগানের আম,লিচু,জাম গাছ কেটে ফেলে,বাড়ির বাউন্ডারির ইটের দেয়াল,রান্না ঘর ভেঙ্গে ফেলে। আহতদের মাঝে স্মৃতি ও দুলাল মিয়াকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুলাল মিয়া জানান,এ জমি আমার ভাই আলাল উদ্দিনকে ভরগা দিয়ে ছিলাম। সে মারা যাওয়ার পর থেকে নজরুল এ জমি দখলের চেষ্টা করছে।নজরুল ইসলাম জানান, আমার চাচা দুলাল মিয়া বহু আগেই এ জমি বিক্রি করে দিয়েছেন।এ ঘটনায় আইনাল হক বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি মামলা করেছেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই