তারিখ : ৩১ মে ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে বিএনপি'র দলীয় কর্মীদের মাঝে নগদ অর্থ বিতরন

সান্তাহারে দলীয় কর্মীদের মাঝে নগদ অর্থ বিতরন করলেন বেলাল তালুকদার
[ভালুকা ডট কম : ১৮ মে]
চলমান করোনা ভাইরাসের মহামারী পরিস্থিতিতে আতঙ্কে রয়েছে পুরো বিশ্ব তথা আমাদের এই দেশ। করোনা পরিস্থিতিতে মানবেতর জীবনযাপন করছে সাধারণ মানুষ,কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। মহামারী এই করোনা পরিস্থিতিতে বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়া জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ফজলুল বারী তালুকদার এগিয়ে আসলেন দলীয় ত্যাগী নেতাদের পাশে।

সোমবার বেলা ১২টায় বগুড়ার সান্তাহার পৌর যুবদল কার্যালয়ে বিএনপি, যুবদল ও ছাত্রদলের ত্যাগী নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরন করেন বগুড়া জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল। এ সময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মুজিবর রহমান, যুগ্ন আহবায়ক শেখ রফিক, পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো: কামরুল হাসান, সাংবাদিক মনছুর আলী, মতিউর রহমান টিটু, ফরহাদ হোসেন, দিলদার আলম জুয়েল, সোহেল, রুকু, আজাদ, জুম্মান, আব্দুর সবুর সবুজ, পাভেল, সৌরভ কর্মকার, কুয়েল, তুফান  প্রমুখ।  

এ ব্যাপারে যুগ্ন আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিএনপির যেসব নেতা-কর্মীরা হামলা, মামলা ও নির্যাতনের শিকার হয়েছে সেইসব নেতা-কর্মীদের বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শনায় ঈদের উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই