তারিখ : ২৭ মে ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা

গৌরীপুর আর.কে সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা
[ভালুকা ডট কম : ১৮ মে]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০৯ বছর পূর্তিতে স্কুলের প্রাক্তন ছাত্রদের ফেসবুক গ্রুপের আর্থিক সহযোগিতায় করোনা সংকট মোকাবেলায় ১০৯ জন অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষকে ১ লক্ষ ৯ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে। সোমবার (১৮ মে) বেলা ১১ টায় স্কুল প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে তালিকাভুক্তদের মাঝে এক হাজার টাকা করে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর।

এ তহবিল সংগ্রহ এবং বিতরণ কমিটির আহবায়ক স্কুলের শিক্ষক ও একই স্কুলের প্রাক্তন ছাত্র বদরুল আলম সোহেল জানান, জমিদার রাজেন্দ্র কিশোর রায় চৌধুরী’র নামে ১৯১১ সনে এ স্কুলটি স্থাপিত হয়। সেই থেকে এ অঞ্চলে শিক্ষার প্রসারের ক্ষেত্রে এই স্কুলটি বিশেষ অবদান রেখে আসছে। তাই স্কুলের ১০৯ বছর পূর্তিতে করোনা সংকট মোকাবেলায় অসহায় ও ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা দিতে স্কুলের প্রাক্তন ছাত্রদের নিয়ে খোলা ফেসবুক আইডি’র মাধ্যমে তহবিল সংগ্রহ ও বিতরণের জন্য ১৫ দিন আগে একটি কমিটি গঠন করা হয়।

এ কমিটিতে সদস্য সচিব হিসেবে স্কুলের প্রাক্তন ছাত্র সুশান্ত সাহা প্রেমু, কোষাধ্যক্ষ হিসেবে ইমন সরকার ও সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন স্কুলের ফেসবুক গ্রুপের সকল এডমিন ও মডারেটরগন। তিনি বলেন, তহবিলের সংগৃহিত টাকা স্কুলের প্রাক্তন ছাত্রদের কাছে থেকে সংগ্রহ করে স্কুলের প্রাক্তন দরিদ্র ছাত্র,তাদের পরিবারের ক্ষতিগ্রস্থ মানুষ ও স্কুলের অসহায় কর্মচারীদের মাঝে বিতরণ করা হয়েছে।

স্কুলের প্রাক্তন ছাত্র পৌর কাউন্সিলর মোঃ নাজিম উদ্দিন ও প্রাক্তন ছাত্র নুরুজ্জামান সোহেলের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, তহবিল সংগ্রহ ও বিতরণ কমিটির আহবায়ক স্কুলের শিক্ষক ও প্রাক্তন ছাত্র বদরুল আলম সোহেল, সদস্য সচিব প্রাক্তন ছাত্র সুশান্ত সাহা প্রেমু, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক স্কুলের প্রাক্তন ছাত্র মশিউর রহমান কাউসার। এসময় উপস্থিত ছিলেন সাবেক পৌর কাউন্সিলর আবু সাঈদ মোঃ ফারুকুজ্জামান, স্কুলের শিক্ষক শাহজাহান কবির, আব্দুল মালেক, জাহিদুল আলম, বিজন চন্দ্র ভট্রাচার্য্য, স্কুলের প্রাক্তন ছাত্র জনি হামিদ, নাজিমুল ইসলাম শুভ, মোঃ যোবায়ের হোসেন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই