তারিখ : ২৭ মে ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ১জন করোনা সনাক্ত

গৌরীপুরে ১জন করোনা সনাক্ত
[ভালুকা ডট কম : ১৮ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ১ জন রোগী সনাক্ত হয়েছে। আক্রান্তের বাড়ী উপজেলার রামগোপালপুর ইউনিয়নে বিশ্বানাথপুর গ্রামে। আক্রান্ত ব্যাক্তি (২২) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আউট সোর্সিংয়ের ওয়ার্ডবয় হিসাবে কর্মরত ছিল। সে প্রতিদিন এলাকা থেকে কর্মস্থলে যাতায়াত করতো বলে জানা গেছে।

১৬ মে ওই যুবকের নমুনা সংগ্রহ করে হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। রবিবার (১৭ মে)  নমুনা পরীক্ষা শেষে কোন লক্ষণ ছাড়াই ওই ব্যক্তির শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। তাকে  সাথে সাথেই আইসোলেশনে নেয়া হয়েছে। এছাড়া তার বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখাসহ পরিবারের লোকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা.রবিউল ইসলাম।  উল্লেখিত ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনি জানিয়েছেন, শনাক্ত রোগীর পরিবারের বাড়ী লকডাউন করা হয়েছে। তাছাড়া তার পরিবারের সকলকেই সচেতনতা অবলম্বন করে সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশ দেয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই