তারিখ : ২৭ মে ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বন্ধ ঘোষনা হলেও খোলা অধিকাংশ শপিংমল

নওগাঁয় সকল ধরনের বাজার, শপিংমল, দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা,খোলা অধিকাংশ শপিংমল
[ভালুকা ডট কম : ১৭ মে]
সামাজিক দূরত্ব ও সরকারের বেধে দেওয়া স্বাস্থ্যবিধি না মানায় রবিবার থেকে নওগাঁর সকল বাজার, শপিংমলসহ সকল দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা করেছে জেলা প্রশাসন। শনিবার সন্ধ্যায় নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেন।

গণ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১০মে থেকে পবিত্র রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান ও অন্যান্য বাজার যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে সরকার কর্তৃক প্রদত্ত শর্ত সমূহ পালন সাপেক্ষে খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। কিন্তু বিগত কয়েকদিনে বাজার ও শপিংমল সমূহ সরেজমিনে পরিদর্শনে প্রতীয়মান হয় যে বাজার ও ব্যবসা প্রতিষ্ঠানে আগত ক্রেতারা নূন্যতম ৯০ ভাগ সরকার প্রদত্ত বিষয়ে সম্পূর্ণ অবহেলা প্রদর্শন করেছেন। সেহেতু জনসাধারণ তথা নওগাঁ জেলাবাসীর স্বাস্থ্যসুরক্ষা ও মৃত্যুঝুঁকির কথা বিবেচনা করে করোনা সংক্রমণ প্রতিরোধে রবিবার থেকে সকল ধরনের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হলো। তবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যদির দোকান ও কাঁচাবাজার এবং ওষুধের দোকানসহ জরুরী পরিসেবা এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে বলে জানানো হয় গণবিজ্ঞপ্তিতে।

অপরদিকে রবিবার সকালে সরেজমিনে দেখা যায় যে খোলা রয়েছে অধিকাংশ শপিংমলগুলো। অনেক দোকানদার গোপনে দোকান খুলে ক্রেতাকে দোকানের ভেতর ঢুকে নিয়ে কেনাকাটার পর দরজা খুলে বের করে দিচ্ছেন। এছাড়াও জমজমাট রয়েছে রাস্তার পাশের ফুটপাতের দোকানগুলো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই