তারিখ : ২৭ মে ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পৌর ছাত্রদলের ইফতার বিতরণ

ভালুকা পৌর ছাত্রদলের ইফতার বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ মে]
করোনা ভাইরাসের কারণে অচল আর থমকে গেছে সবকিছু। বেকার ও কর্মহীন হয়ে পড়েছে সমাজের প্রতিটি স্তুরের খেটে-খাওয়া মানুষরা।এই সব খেটে-খাওয়া মানুষদের পাশে সহযোগিতার বার্তা নিয়ে পাশে দাড়িয়েছে বিভিন্ন সংগঠন, রাজনৈতিক ব্যক্তি, বাহিনী ও সমাজসেবকরা।খেটে-খাওয়া ছিন্নমূল, ভাসমান ও নিন্ম আয়ের মানুষের হাতে আজ ইফতারের প্যাকেট তুলে দিলেন ভালুকা পৌর ছাত্রদলের নেতাকর্মীরা।

জানাযায়,ভালুকা পৌর ছাত্রদলের নেতা আদি খান শাকিলের সৌজন্যে আজ প্রায় ২০০ ইফতারের প্যাকেট পৌরসভার ভিবিন্ন রাস্তায় খেটে-খাওয়া ছিন্নমূল,ভাসমান ও নিন্ম আয়ের মানুষের হাতে তুলে দেন ভালুকা পৌর ছাত্রদলের তরুণ প্রজন্মের নেতা কর্মীরা। ইফতার বিতরণ কালে উপস্থিত ছিলেন আদি খান শাকিল,তানভীর আহাম্মেদ শরিফ,আজমির আলম,নয়ন আহাম্মেদ,পলাশ খান ,সালমান শরিফ,শাওন,নিলয় খান,মামুন,রাকিবসহ আরো অনেকেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই