তারিখ : ৩১ মে ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মসজিদে মসজিদে জীবাণুমুক্ত উপকরন বিতরন

ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ
রাণীনগরে মসজিদে মসজিদে জীবাণুমুক্ত উপকরন বিতরন
[ভালুকা ডট কম : ১৫ মে]
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠু ভাবে ইবাদত করার লক্ষ্যে জীবাণুমুক্ত উপকরন সামগ্রী বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মসজিদে ইবাদতকারী মুসল্লীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের পক্ষ থেকে ও  উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই উপকরন সামগ্রীগুলো বিতরন করা হয়।

শুক্রবার বিকেলে উপজেলার রাণীনগর হাউজে উপজেলার ১০টি মসজিদে প্রাথমিক ভাবে উপকরণ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম। ছাত্রলীগের এমন ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করেছেন সুধীমহল।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান বলেন সরকার কয়েকটি শর্তে পাঁচ ওয়াক্ত নামাজ জামায়াতে আদায় করার অনুমতি প্রদান করেছে। কিন্তু মফস্বল পর্যায়ের মুসল্লীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এবং করোনা ভাইরাস প্রতিরোধে মসজিদে মসজিদে হ্যান্ড স্যানিটাইজার, ব্লিচিং পাউডার, সাবান ও মাস্কসহ বিভিন্ন জীবাণুমুক্ত সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহণ করি। আর সেই উদ্যোগকে সফল করার লক্ষ্যে সাংসদের সার্বিক সহযোগিতায় মসজিদে মসজিদে এই উপকরন বিতরন শুরু করেছি। পর্যায়ক্রমে আমরা উপজেলার সকল মসজিদে উপকরনগুলো বিতরন করবো। এছাড়া জরুরী কোন প্রয়োজন ছাড়া নিজেদের করোনা ভাইরাস থেকে রক্ষা করার লক্ষ্যে ঘর থেকে কাউকে বের না হওয়ার আহ্বান জানিয়েছেন সাংসদ ইসরাফিল আলম।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই