তারিখ : ২৭ মে ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুলিশ কর্মকর্তাসহ চারজন করোনায় আক্রান্ত

নওগাঁয় পুলিশ কর্মকর্তাসহ চারজন করোনায় আক্রান্ত
[ভালুকা ডট কম : ১৫ মে]
নওগাঁয় দুই পুলিশ কর্মকর্তাসহ নতুন করে ৪জন করোনা ভাইরাসে  আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে দু’দফায় ২০৬ জনের রিপোর্ট আসে। এরমধ্যে ৪জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর এ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত নওগাঁ গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) বলেন, গত ২ এপ্রিল গ্রামের বাড়ি পাবনাতে যান। এরপর গত ২৬এপ্রিল কর্মস্থল নওগাঁতে আসেন। নওগাঁয় আসার পর থেকে পুলিশ লাইন্সে কোয়ারেন্টিনে আছেন। পুলিশ সুপার স্যারের নির্দেশনায় যারা ছুটি কাটিয়ে কর্মস্থলে ফিরবেন বাধ্যতামূলক তাদের কোয়ারেন্টিনে থাকতে হবে। গত ১০ মে শরীর ব্যাথা ও জ্বর শুরু হলে জ্বরের ট্যাবলেট নাপা খাওয়ার পর কিছুটা ব্যাথা ও জ্বর কমে যায়। এরপর ১১মে নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার রাতে রিপোর্ট আসে করোনা পজেটিভ। তিনি আরো বলেন, কোয়ারেন্টিনে থাকার সময় দিনে কয়েকবার করে লেবুর শরবত, গরম পানি ও চা খাচ্ছি। বর্তমানে কোন ধরনের সমস্যা বুঝতে পারছি না। তবে শরীরটা একটু দূর্বল মনে হচ্ছে। গ্রামে আমার পরিবারের সদস্যদের কোন ধরনের সমস্যা নাই বলে শুনেছি।

নওগাঁ ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর এ মোর্শেদ বলেন, দু’দফায় ২০৬ জনের রিপোর্ট আসে। এর মধ্যে দুই পুলিশ কর্মকর্তাসহ চারজনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এদের মধ্যে নওগাঁ গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই), পত্নীতলা থানার উপ-পরিদর্শক (এসআই) ও কনেষ্টেবল এবং নিয়ামতপুর থানার এক মহিলা রয়েছেন। ওই মহিলা নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়ি নিয়ামতপুরে আসেন। করোনা সনাক্তরা হোম কোয়ারেন্টিনে আছেন। তারা বর্তমানে সুস্থ আছেন এবং কোন উপসর্গ নেই।

তিনি আরো বলেন, আমরা প্রায় সবারই সন্দেহমূলক নমুনা সংগ্রহের চেষ্টা করছি। নমুনা সংগ্রহের পর রিপোর্ট আসতে কয়েকদিন সময় লাগে। এ সময়টুকু হোম কোয়ারেন্টিনে থাকতে হয়। করোনায় আক্রান্তরা শতকরা ৮২ ভাগ হোম কোয়ারেন্টিনে থেকে সুস্থ হয়ে যায়। যদিও সামান্য একটু জ্বর, সর্দি থাকে। উল্লেখ্য, এ পর্যন্ত জেলায় ৭৪জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে ১০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই