তারিখ : ৩১ মে ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় লকডাউন পরিবারে সরকারী সহায়তা প্রদান

ভালুকায় লকডাউন পরিবারে সরকারী সহায়তা প্রদান
[ভালুকা ডট কম : ০৯ মে]
ভালুকায় করোনা আক্রান্ত লকডাউন থাকা ৫জন রোগীর পরিবারে সরকার ও ভালুকা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার(৯মে) বিকালে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের উদ্যোগে এই বিশেষ সহায়তা প্রদান করা হয়।

জানাযায় উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া গ্রামে লকডাউনে থাকা ৫জন রোগীর পরিবারে সামাজিক দুরত্ব বজায় রেখে ওই উপহার সামগ্রী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা বিতরণ করেন। পরে করোনা আক্রান্ত রোগীর সদস্যরা নিরাপদ দূরত্বে অবস্থান করে এসকল উপহারসামগ্রী গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ এবং ওই ইউনিয়নের চেয়ারম্যান জনাব আশরাফুল আলম ।

তাছাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানাযায়, ধীতপুর ছাড়াও হবিরবাড়ী ইউনিয়নে ০২ জন, বিরুনীয়া ইউনিয়নে ০১ জন এবং ভালুকা পৌরসভার ০১ জন করোনা আক্রান্ত রোগীর পরিবারে এই বিশেষ মানবিক সহায়তা প্রেরণ অব্যাহত রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ কামাল বলেন "করোনা আক্রান্ত পরিবার মানেই অস্পৃশ্য নয়। তারা সুস্থ না হওয়া পর্যন্ত পুরোপুরি আইসোলেশন নিশ্চিত করতে এই সহায়তা প্রধান করা হয়েছে।" করোনা আক্রান্ত রোগীর পরিবার কোন ভাবেই যেন  সামাজিকভাবে হেয় না হয়,সেই বিষয়টির উপর গুরুত্বসহকারে আলোকপাত করার বিশেষ অনুরোধ জানিয়েছেন  তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই