তারিখ : ৩১ মে ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর বাসীর উদ্দেশ্যে ওসি বোরহান উদ্দিন খান

গৌরীপুর বাসীর উদ্দেশ্যে ওসি বোরহান উদ্দিন খান
[ভালুকা ডট কম : ০১ মে]
ময়মনিসংহের গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান গৌরীপুর বাসীর উদ্দেশ্যে যা বলেছেন। তা বিস্তারিত তুলে ধরা হলো।

তিনি বলেছেন আজ মহান মে দিবস, সর্বপ্রথম আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া জানাই। আল্লাহর দরবারে তাদের আত্মার মাগফেরাত জানাই যারা মহান মে দিবসে আত্মাহুতি দিয়ে এই দিবসটিকে মহান করেছেন। আলহামদুলিল্লাহ, আজ আমার জন্মদিন। এই দিনে মহান রাব্বুল আলামিন আমাকে পৃথিবীতে প্রেরণ করেছেন। আজ আমার মা-বাবা কেউ বেঁচে নেই, এই দিনে আমার মা বাবাকে ভারাক্রান্ত মনে স্মরণ করছি। আমার মা-বাবাকে মহান আল্লাহ যেন বেহেস্ত নসিব করেন। আপনাদের কাছে আমার মা-বাবার জন্য দোয়া চাই।

তবে আজ এমনই এক ক্রান্তিলগ্নে এসে পৌঁছেছি, বাংলাদেশসহ সারা বিশ্বে করোনা ভাইরাস নামক আতঙ্কে আতঙ্কিত, মৃত্যুর মিছিলে মিছিলে যাত্রী আমরা। তারপরও আমাদের বেঁচে থাকতে হবে। আমাদের বেঁচে থাকার প্রেরণা থাকতে হবে। তবে আপনার আমার  একটু সচেতন হতে হবে এবং একটু সতর্ক হতে হবে। আপনার আমার পরিবারকে সচেতন রাখতে হবে, সচেতন করতে হবে সবাইকে। মহান রাব্বুল আলামিন অবশ্যই আমাদের ক্ষমা করবেন, মাফ করবেন আমি দোয়া করি, সকলের আগামী দিনের চলার পথ শুভ হউক, পরিশেষে আমিও সকলের দোয়া চাই। আমিন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই