তারিখ : ২৭ মে ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে উচ্চ রক্তচাপ আর শ্বাসকষ্টে মুক্তিযোদ্ধার মৃত্যু

সখীপুরে উচ্চ রক্তচাপ আর শ্বাসকষ্টে মুক্তিযোদ্ধার মৃত্যু
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে বোরহান উদ্দিন (৭০) নামের এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। ১২ এপ্রিল রোববার দুপুরে স্বজনেরা তাঁকে মুমূর্ষু অবস্থায়  সখীপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ওই মুক্তিযোদ্ধাকে মৃত  ঘোষণা করেন।

করোনাভাইরাসের সন্দেহে ওই মুক্তিযোদ্ধার নমুনা সংগ্রহ করেছে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দল। বিকেলে  নিজ গ্রাম উপজেলার  বেতুয়া গ্রামের পারিবারিক  গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে।আইইডিসিআর থেকে প্রতিবেদন না আসা পর্যন্ত ওই বাড়ির  লোকজনকে  হোম  কোয়ারেন্টিনে থাকার জন্য পরামর্শ দিয়েছেন উপজেলা স্বাস্থ্যবিভাগ।

স্থানীয় ইউপি সদস্য আজিজুল হক জানান, অবসরপ্রাপ্ত সেনা সদস্য  বীর মুক্তিযোদ্ধা  বোরহান উদ্দিন   দীর্ঘদিন ধরে  ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, অ্যাজমা ও শ্বাসকষ্ট  রোগে ভুগছিলেন। তিনি সখীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সানবান্দা এলাকায় বসবাস করতেন। তিনি  বেতুয়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা  লোকমান কমান্ডারের আপনভাই।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস  সোবহান বলেন, মারা যাওয়া মুক্তিযোদ্ধা করোনাভাইরাসে আক্রান্ত কি না, তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায়  রোগতন্ত্র, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা বলেন, মৃতব্যক্তি একজন বীরমুক্তিযোদ্ধা ও সাবেক সেনাসদস্য ছিলেন। তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই