তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কর্মহীন পরিবারে খাবার পৌঁছে দিচ্ছেন মাসুদ

গফরগাঁওয়ে কর্মহীন পরিবারের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন চেয়ারম্যান মাসুদ
[ভালুকা ডট কম : ০৯ এপ্রিল]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় করোনা ভাইরাস প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া দুই শতাধিক  পরিবারের মধ্যে  খাদ্য সামগ্রী বিতরণ করেছেন চরআলগী ইউনিয়ন আওয়ামীলীগ।গতকাল বৃহস্পতিবার দুপুরে চরআলগী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান মাসুদুজ্জামান মাসুদ কর্মহীন নারী পুরুষদের  হাতে চাল,ডাল,পেঁয়াজ,লবন,আলুসহ এসব খাদ্য সামগ্রী হিসেবে বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন,ইউপি আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম বিএসসি,ইউপি সদস্য আব্দুল কাইয়ুম,যুবলীগ নেতা শাহ আলম,সোহাগ মিয়া,কৃষকলীগ নেতা আব্দুল মোতালেব,ছাত্রলীগ নেতা মোজাম্মেল হক।

ইউপি চেয়ারম্যান মাসুদুজ্জামান মাসুদ বলেন.প্রধানমন্ত্রী শেথ হাসিনার নির্দেশ মোতাবেক স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজের পরামর্শে এ কর্মসূচী হাতে নেওয়া হয়।মরণ ব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে কর্মহীন মানুষের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

এওছাড়াও ইউপি চেয়ারম্যান মাসুদুজ্জামান মাসুদ করোনার  প্রার্দুভাবের ঠেকতে ইউনিয়নের বাজারগুলোতে মানুষের মধ্যে বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই