তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরের প্রাইমারীর শিক্ষক ও কর্মকর্তাদের অনুদান

গৌরীপুরের প্রাইমারীর শিক্ষক ও কর্মকর্তারা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিলেন প্রায় ৬ লাখ টাকা
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
করোনা সংকট মোকাবেলায় আত্মমানবতার সেবায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লক্ষ ৮৮ হাজার ৫১২ টাকা অনুদান দিয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার প্রাইমারী স্কুলের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা। বুধবার (৮ এপ্রিল) সোনালী ব্যাংক গৌরীপুর শাখা থেকে অনলাইনে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালকের মাধ্যমে এ টাকা প্রেরণ করা হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক ও উপজেলার পৌর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস এ বিষয়ে নিশ্চিত করে জানান, এ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ৯২১ জন শিক্ষক, শিক্ষা অফিসের ৮ জন কর্মকর্তা ও ২ জন কর্মচারী এ তহবিল গঠনে সহায়তা করেছেন।

অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে টাকা প্রেরণকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক মফিজুর রহমান, শাহগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিব উল্লাহ, নয়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, শেখ লেবু স্মৃতি পৌর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রফিকুল ইসলাম রতন, ইব্রাহিম স্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আজহারুল ইসলাম।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই