তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কর্মহীনদের পাশে -এমপি বাবেল

আপনারা বাড়িতে থাকুন খাবার আমি দেব
গফরগাঁওয়ে কর্মহীনদের পাশে-এমপি বাবেল
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
নভেল করোনা ভাইরাস প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় অসহায় দুস্থ পরিবারের মধ্যে  খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেল। বুধবার  বিকেলে গফরগাঁও পৌরসভা এবং যশরা ইউনিয়নে  হত দরিদ্রদ দুই হাজার পরিবারের মাঝে চাল,ডাল,তৈল ,পিঁয়াজ,লবন,আলুসহ এসব খাদ্য বিতরন করেন তিনি।

এসময় সংসদ সদস্য ফাহ্মী গোলন্দাজ বাবেল বলেন,নভেল করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষা পেতে হলে আপনার ঘরে বসে থাকুন।খাবারের জন্য আপনাদের কারও কষ্ট করতে হবেনা।নেতাকর্মীদের মাধ্যমে খাদ্য সামগ্রী আপনাদের ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে।কর্মহীন একটি পরিবারও না খেয়ে থাকবে না।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন,উপজেলা ভাইস চেয়ারম্যন অধ্যক্ষ আতাউর রহমান,চরআলগী ইউপি চেয়ারম্যান মাসুদুজ্জামান মাসুদ,যশরা ইউপি চেয়ারম্যান তারকুল ইসলাম রিয়েল প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই