তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন চেয়ারম্যান

গৌরীপুরে হটলাইনে কল ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন ও ছিন্নমূল মানুষের ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে ব্যাতিক্রমী উদ্যোগ নিয়েছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

মঙ্গলবার (৭এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, হটলাইনে কল বা ম্যাসেজ দিলে তিনি বা সেচ্ছাসেবক দল ঘরে পৌঁছে দিচ্ছেন ত্রাণ সামগ্রী। ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার জন্য প্রশাসনিক ও যুবলীগের কর্মীদের নিয়ে ‘স্বেচ্ছাসেবক’ টিম গঠন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান। মোটর সাইকেল যোগে প্রত্যেকের ঘরে ত্রাণ সামগ্রী পাঠাচ্ছেন তিনি।

চেয়ারম্যান বলেছেন কেউ ত্রাণ সামগ্রী নেয়ার জন্য ঘর থেকে বের হবেন না। আপনাদের কারো ঘরে যদি খাবারের সংকট থাকে এবং কারো কাছে সাহায্য চাইতে সংকোচ বোধ করেন তাদেরকে বলছি, আপনারা বিনা সংকোচে গৌরীপুর উপজেলা পরিষদের হট নাম্বার ০৩৫৯৮১৮২৩৮৭ ম্যাসেজ বা ০১৭১২-৬৭৯৮০৬ নাম্বারে কল দিবেন। আপনার নাম, পিতা/স্বামীর নাম, গ্রাম/মহল্লা, ইউনিয়ন ও মোবাইল নাম্বার বলবেন, ত্রাণ আপনার ঘরে পৌঁছে দেয়া হবে।

উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান বলেন, সরকারি নির্দেশনা মেনে চলুন, নিজ বাড়িতে অবস্থান করুন। ত্রাণ সামগ্রী নিতে কেউ বাহিরে বের হবেন না, করোনামুক্ত বাংলাদেশ গড়তে’ চাই আপনাদের সহযোগিতা’ ঘরে থাকুন, করোনা ভাইরাসকে দূরে রাখুন।

সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারাও পেশাগত দায়িত্ব পালনে সতর্ক থাকবেন, প্রয়োজনে স্বাস্থ্যবিধি অনুযায়ী পোষাক পরিধান করে ঘটনাস্থলে যাবেন। জাতির বিবেক হিসাবে বর্তমান পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে আপনাদের দায়িত্ব পালন জাতির কাছে চির স্মরণীয় হয়ে থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই