তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে নৃ-তাত্ত্বিক ও হিজড়াদের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ

সখীপুরে কর্মহীন নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠী ও হিজড়াদের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে হতদরিদ্র ও ও কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মাঝে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠী ও হিজড়াদের (তৃতীয় লিঙ্গ) মাঝে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।সোমবার দিনব্যাপী দুর্যোগ ব্যরস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রাপ্ত তহবিল থেকে ইউএনও আসমাউল হুসনা লিজা উপজেলার গড়গোবিন্দপুর, মহানন্দপুর, বড়চালা ও বাশারচালা গ্রামের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন।

অপরদিকে দুইটি পরিবারের লোকজন ও শিশু না খেয়ে আছে, ফোনে খবর পেয়ে ইউএনও লিজা রাত ১০ টার দিকে উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. এরশাদুল আলমকে সঙ্গে নিয়ে ছোটমৌশা গ্রামের ওই বাড়িতে গিয়ে দুই পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু ও দেড় কেজি করে ডাল এবং অভুক্ত দুই শিশুকে দুধ কেনার জন্য ৫০০ করে টাকা বিতরণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই