তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় হিজড়াদের মাঝে খাবার সামগ্রী বিতরন

নওগাঁয় হিজড়াদের মাঝে খাবার সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন দিনমজুর, রিকশাচালক, হোটেল শ্রমিকসহ ভবঘুরে, হতদরিদ্র ও অসহায় মানুষের পাশাপাশি তৃতীয় লিঙ্গের মানুষ হিজড়াও কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন মানুষদের সরকারী ত্রানের পাশাপাশি রাণীনগর ও আত্রাই উপজেলার কর্মহীন মানুষদের খাবার সামগ্রী দিয়ে সহায়তা করে আসছে ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থায়নে চালু করা মানবিক খাদ্য সহায়তা কেন্দ্র।

সোমবার রাণীনগর হাউজের এই কেন্দ্র থেকে রাণীনগর উপজেলার প্রায় ৫০জন হিজড়াদের মাঝে ৫কেজি চাল, ১কেজি আলু, ১কেজি ডাল, ১লিটার তেল, লবন, মরিচ, পেঁয়াজ, রসুনসহ অন্যান্য প্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন রাণীনগর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারন সম্পাদক মামুন আলী, মানবিক খাদ্য সহায়তা কেন্দ্রের স্বেচ্ছাসেবী আব্দুল মালেক প্রমুখ।

এসময় প্রধান অতিথি মো: ইসরাফিল আলম বলেন এই সংকটময় পরিস্থিতিতে আমি আমার নির্বাচনী দুই উপজেলার কর্মহীন হয়ে পড়া কোন মানুষকেই অভুক্ত রাখবো না। আল্লাহর রহমতে আমার চালু করা মানবিক খাদ্য সহায়তা কেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ খাবার সামগ্রী মজুদ করে রেখেছি। শুধুমাত্র আপনারা করোনা ভাইরাস প্রতিরোধে অবশ্যই করনীয় বিষয়গুলো যেমন ঘরের বাহিরে বের হয়ে অযথা কোথাও জনসমাগম না করা, জরুরী কাজে বাহিরে এলেও নিরাপদ দূরত্ব বজায় রেখে কাজ শেষে দ্রুত ঘরে ফিরে যাওয়া ইত্যাদি বিষয়গুলো পালন করতে হবে। তা না হলে আমি নিয়ম না মেনে চলা মানুষদের প্রতি কঠোর আচরন করতে বাধ্য হবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই