তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রাইভেট কারের ধাক্কায় পুলিশের এএসআই আহত

ভালুকায় প্রাইভেট কারের ধাক্কায় পুলিশের এএসআই গুরুতর আহত
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের প্রাইভেটকারের ধাক্কায় শিল্প পুলিশের এএসআই গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় মহা সড়কের সিডস্টোর নামকস্থানে।এঘটনায় প্রাইভেটকারের চালক কে আটক করা হয়েছে।ঘটনাটি নিশ্চিত করেছেন  শিল্প পুলিশ জোন-৫ ভালুকার এর  এসপি মোঃ সাহেব আলী।

হাইওয়ে পুলিশ সূত্রে জানায়,ঘটনার সময় শিল্প পুলিশের এএসআই আমীর হোসেন (৪২) মহা সড়কের পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে রাস্তাপার হওয়ার সময় ময়মনসিংহগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-৩২-৭৫৮১) তাঁকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয় লোকজন প্রাইভেটকারের ড্রাইভারকে আটক করে হাইওয়ে পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃত ড্রাইভার নীলফামারি জেলার ডুমুর পৌরসভার চিকনমাটি ধারপাড়া গ্রামের মির্জাআলী নূর ফেরদৌসের ছেলে মিমনূর ফেরদৌস(২৮)।

আহত আমীর হোসেনকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,পরে ময়নসিংহ মেডিকেল কলেজ পরে পঙ্গু হসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সকালে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে মাথার অপারেশনের পর পূনঃরায় পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। আহত আমীর আলী কুমিল্লা আলী চন্দনা উপজেলার আলী কামড়া গ্রামের আহসান আলীর ছেলে।

ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির আইসি পরিদর্শক উজায়ের আল মাহমুদ আদনান জানান,এ ঘটনায় একটি মামলা হয়েছে। প্রাইভেটকারটি আটক করে চালককে আদালতে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই