তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনের মেঘনায় দৌলতখানের ১৯ জেলের জরিমানা

তজুমদ্দিনের মেঘনায় দৌলতখানের ১৯ জেলে আটক ভ্রাম্যমাণ আদালতে জরিমানা
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
ভোলার মেঘনার অভয়াশ্রমের তজুমদ্দিনে কোষ্টগার্ড অভিযান চালিয়ে একটি ট্রলারসহ দৌলতখানের ১৯ জেলেকে আটক করেছে। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা করে জরিমানার পর ছেড়ে দেওয়া হয়েছে।

তজুমদ্দিন কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আসাদ জানান, বৃহস্পতিবার রাতে কোষ্টগার্ডের টহলের সময় তজুমদ্দিনের মেঘনার অভয়াশ্রম থেকে দৌলতখান উপজেলার ১৯জন জেলেকে একটি ট্রলার, জাল ও মাছ ধরার সরঞ্জামাদিসহ আটক করা হয়। আকটকৃতরা হলো, শাহ আলম, ইব্রাহিম, আমির, সুমন, হান্নান, ইসমাইল, নুর আলম, ফারুক, কামাল, ফারুক, সিরাজ, মোঃ হোসেন, জসিম, ইসমাইল, হারুন, মজিবর, জাহাঙ্গীর, নুরুল ইসলাম ও ছালাউদ্দিন। তাদের বাড়ি দৌলতখান উপজেলার বিভিন্ন ইউনিয়নে।

থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, উপজেলা নির্বাহি কর্মকর্তা ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট আশ্রাফুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শুক্রবার দুপুরে প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করেন। টাকা পরিশোধ করলে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই