তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চাচার লাথির আঘাতে ভাজতি হাসপাতালে

কালিয়াকৈরে চাচার লাথির আঘাতে গর্ভবতি ভাজতি হাসপাতালে
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরে  পাষান্ড চাচার লাথির আঘাতে নিলা বক্সী (২০) নামে এক অন্তঃসত্বা  নারী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় অন্তঃসত্বা নিলার বাবা ফারুক বক্সী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বক্সী বাড়ি গ্রামের ফেনু বক্সীর পুত্র ফারুক বক্সী ও সুমন বক্সীর সাথে ৪০ শতাংশ জমির দখল নিয়ে দীর্ঘদিন যাবৎ  বিরোধ চলে আসছে। এঘটনার জেলধরে বৃহস্পতিবার সকালে সুমন বক্সীর নেতৃত্বে একদল ভাড়াটে সন্ত্রাসী ফারুক বক্সীর  ক্রয়কৃত ৪০ শতাংশ জমি জবর দখলের চেষ্টা চালায়। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে সুমন বক্সীর এলোপাতাড়ি হামলায় ফারুকসহ তার পরিবারের ৬জন সদস্য মারাত্নক আহত হয়। সংঘর্ষের একপর্যায়ে প্রতিপক্ষ ছোট ভাই মিন্টু বক্সীর লাথির আঘাতে বড় ভাই ফারুকের  অন্তঃসত্বা মেয়ে নিলা বক্সী   মারাত্নক আহত হয়। নিলা বক্সীসহ আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় নিলার বাবা মোঃ ফারুক বক্সী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক আইনুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই