তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এসো গৌরীপুর গড়ি সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ

‘এসো গৌরীপুর গড়ি’ সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
এসো গৌরিপুর গড়ি সংগঠনের উদ্যোগে কর্মহীন মানুষের বাড়ী বাড়ী খাদ্য সহায়তা দিতে শুরু করেছে। চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে ময়মনসিংহের গৌরীপুরে খাদ্য সংকটে পড়া অসহায় ও দুস্থ পরিবারের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসো গৌরীপুর গড়ি’। বৃহস্পতিবার (২এপ্রিল) সন্ধ্যায় উপজেলা প্রশাসন চত্বর থেকে সংগঠনটির খাবার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর।

এরপর সংগঠনের সদস্যরা উপজেলার বাড়ি বাড়ি গিয়ে অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ শুরু করেন। খাবার পেয়ে ক্ষুধার্ত মানুষগুলোর মুখে হাসি ফুটে ওঠেছে।বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ’ আধা কেজি লবণ ও একটি সাবান।

‘এসো গৌরীপুর গড়ি’র প্রধান স্বমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টি বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে খাদ্য সংকটে পড়া উপজেলা ও পৌর শহরের ১ হাজারের মতো অসহায় ও দুস্থ মানুষের বাড়িতে খাবার বিতরণের উদ্যোগ নিয়েছি আমারা। আজ থেকে খাবার বিতরণ শুরু হয়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব থাকাকালে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।খাবার বিতরণ কার্যক্রমে অংশ নেন স্বেচ্ছাসেবী সংগঠনটি’র সদস্য সুপক রঞ্জন উকিল, শেখ বিপ্লব, পিলু ঘোষ, এইচটি তোফাজ্জল, কামাল তালুকদার প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই