তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

গৌরীপুরে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছে মায়ের মমতা কল্যাণ সংস্থা
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
করোনা ভাইরাসের ভয়াবহতা বৃদ্ধির আশঙ্কা রোধে সরকারি নির্দেশনায় বিধি নিষেধের কারণে সারা বাংলাদেশের ন্যায় ময়মনসিংহের গৌরীপুরে গৃহবন্দি বহু মানুষ। এমন অবস্থায় কর্মহীন সাধারণ শ্রমিক, রিক্সা চালক,ভ্যানচালক, ক্ষুদ্র আয়ের মানুষরা তার পরিবারের লোকজন সহ জনসমাগম এড়িয়ে এক সপ্তাহ চলার উপযোগী খাদ্যসামগ্রী দিয়েছে সেচ্ছাসেবী সংগঠন মায়ের মমতা কল্যাণ সংস্থা।

বুধবার (১এপ্রিল) সকালে ময়মনসিংহের গৌরীপুরের ভাংনামারি ইউনিয়নের বারুয়ামারী গ্রামে সংগঠনের প্রধান কার্যালয়ে শতাধিক কর্মহীনদের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন মায়ের মমতা কল্যাণ সংস্থার সভাপতি ফজলুল হক।খাদ্য সহায়তার মধ্যে রয়েছে, চাল ৮কেজি, চিরা ১কেজি, মুড়ি ১প্যাকেট, ডাল ১কেজি, ১ লিটার সোয়াবিন তৈল, ১ কেজি লবণ ও ১টি সাবান।

খাদ্য সামগ্রী বিতরনের সময় সংস্থার সভাপতি ফজলুল হক সাংবাদিকদের বলেন, ‘করোনা’র প্রভাবে কর্মহীন মানুষদের কষ্টে দিন কাটছে। বিশেষ করে যারা শ্রমিক তাদের অবস্থা একেবারে শোচনীয়। তাই দেশের প্রত্যেকটা সক্ষম নাগরিকের দায়িত্ব এসব মানুষের পাশে দাঁড়ানো। সেই দায়বদ্ধতা থেকেই আমাদের সংগঠনের পক্ষ থেকে অসহায়দের জন্য এগিয়ে এসেছি।’ অসহায়দের পাশে আমরা আছি- আপনারাও থাকুন।

এ সময় উপস্থিত ছিলেন, সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও কোষাধ্যক্ষ আলহাজ্জ্ব মকবুল হোসেন মাস্টার, প্রতিষ্ঠাতা সদস্য কোহিনূর নাহার, সদস্য মাহফুজুল হক সানী, সেচ্ছাসেবক সদস্য হামিদুল হক বাচ্চু, সেচ্ছাসেবক সদস্য ইমরান’ সাগর এবং উপদেষ্টা জনাব হারুন অর রশিদ প্রমুখ#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই