তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ওয়াহেদের খাদ্য সামগ্রী দেওয়ার উদ্যোগ

ভালুকায় ২০হাজার মানুষকে খাদ্য সামগ্রী দেওয়ার উদ্যোগ নিয়েছেন আলহাজ এম এ ওয়াহেদ
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
ভালুকা পৌরসভাসহ মোট ১১ টি ইউনিয়নে করোনাভাইরাসে তৈরি হওয়া সঙ্কটকে কেন্দ্র করে বিশ হাজার গরীব অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আলহাজ এম.এ ওয়াহেদ।

করোনা ভাইরাস প্রতিরোধে কেউ যেন নিজের বাড়ি থেকে বের না হয় এবং সেই সঙ্গে বাজার-সদাইয়ের অভাবে  কোনো পরিবার যেন অভুক্ত না থাকে, তাই  এমন উদ্যোগ নিয়েছেন বলে জানিয়েছেন আলহাজ এম এ ওয়াহেদ।

আগামী ৪এপ্রিল শনিবার নাগাদ তাঁর এই কার্যক্রম শুরু করবেন বলে নিশ্চিত করেছেন দায়িত্বশীলরা। মানুষের নিত্য প্রয়োজনকে প্রাধান্য দিয়ে চাল,ডাল,আলু, তেল এবং সাবান ইত্যাদি সামগ্রি  বিতরণ করা হবে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এছাড়াও আলহাজ এমএ ওয়াহেদ এলাকার রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় ও সাংস্কৃতিক যে কোনো অনুষ্ঠান এবং স্কুল,কলেজ, মসজিদ, মাদরাসাসহ সব ধরনের প্রতিষ্ঠান ও সংগঠনে নিয়মিত সহযোগিতা করে আসছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই