তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ট্রাক ও পিকআপ চালককে জরিমানা

ভালুকায় ট্রাক ও পিকআপ চালককে জরিমানা
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা অমান্য করে যাত্রী আনা-নেওয়া করায় ময়মনসিংহের ভালুকা উপজেলায় চার পরিবহন চালককে জরিমানা করা হয়েছে।বৃহস্পতিবার দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩ টা পর্যন্ত ভালুকা বাসস্ট্যান্ড চত্তরে যাত্রীদের সর্তকতার পাশাপাশি দুই ট্রাক ও দুই পিকআপের চালকের কাছ থেকে সাড়ে পাঁচ হাজার টাকার জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা যায, করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় সাড়া দেশের সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। কিন্তু বন্ধ হয়নি ট্রাক ও পিকআপের মাধ্যমে যাত্রীদের যাতায়াত। এমন অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে ভালুকা বাসস্ট্যান্ড চত্তরে অবস্থান নেয় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা। সেখানে করোনা ভাইরাস সম্পর্কে যাত্রীদের সচেতনতা মূলক কথা বলেন তিনি। ওই সময়ের মধ্যেই ট্রাক ও পিকআপে যাত্রী পরিবহন করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ট্রাক চালক আনোয়ার হোসেনকে দুই হাজার টাকা ও ইসমাইল হোসেনকে পনেরশ টাকা এবং পিকআপ চালক শফিকুল ইসলাম ও তৌকির আহম্মেদের কাছ থেকে এক হাজার টাকা করে জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা।

এ বিষয়ে মোঠো ফোনে রোমেন শর্মা বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে অবৈধ ভাবে যাত্রী পরিহন করায় চার চালককে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই