তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গোলাম মোস্তফার দ্বিতীয়দিন খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় হত দরিদ্রদের মাঝে দ্বিতীয়দিন খাদ্য সামগ্রী বিতরণ করলেন গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার লক্ষে বিধবা নারীরও হতদরিদ্রদের  মাঝে দ্বিতীয়দিনের মত খাদ্য বিতরণ করলেন ভালুকা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা তার নিজস্ব তহবিল থেকে দ্বিতীয়দিন বুধবার বিকালে ভালুকা পৌরএলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এজাদুল হক পারুল ,সাংগঠনিক সম্পাদক তফসিল উদ্দিন খান, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন শিবলী .শ্রকিক নেতা জালালউদ্দিন সেক প্রমুখ্য।  

গোলাম মোস্তাফা বলেন,মাননীয প্রধানমন্ত্রী শেখ হাছিনার নির্দেশে অসহায়ও হতদরিদ্রদের পাশে থাকতে চেষ্টা চালিয়ে যাচ্ছি তারই ধারাবাহিকতায় দ্বিতীয়দিনের মত পৌরসভার বিভিন্ন এলাকায়  আওয়ামীলীগের নেতা কর্মীদের দিয়ে তালিকা তৈরি করে খেটে খাওয়া অসহায়, অস্বচ্ছলদের মাঝে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরন করেছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই