তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কর্মহীন মাঝে খাদ্য সামগ্রি বিতরণ

ভালুকায় কর্মহীন মাঝে খাদ্য সামগ্রি বিতরণ
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিহত করার লক্ষে সারা দেশ ব্যাপী সবাইকে ঘরে থাকার নির্দেশনা থাকায় কর্মহীন,দিনমজুর, গরীব, রিক্সা ওয়ালা ও খেটে খাওয়া মানুষের জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য  বিষয়ক সম্পাদক শিল্পপতি হাজী মো: রফিকুল ইসলাম।

তিনি বুধবার(১এপ্রিল) দুপুরে ১১ নং রাজৈ, ৫ নং বিরুনিয়া ও ৪ নং ধীতপুর ইউনিয়নে ৭শত পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে মাকস,গ্লাস্ব, চাল,ডাল, পেঁয়াজ,আলু,ভোজ্য তেল,লবণ ও সাবান বিতরণ করেন।

এ সময় হাজী মো: রফিকুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন,ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশাহ, ইউপি চেয়ারম্যান রেদুয়ান সারোয়ার রাব্বানি,ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম,ইউপি সদস্য হুমায়ুন কবীর, আ’লীগ নেতা আফরুজ্জামান খান আরিফ।

অপর দিকে একই দিন ভালুকা পৌর সদরে উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলী ও স্বেচ্ছা সেবকলীগ নেতা রবিউর আলম খোকন কর্মহীন মানষের মাঝে চাল বিতরণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই