তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় করোনায় সচেতনতায় মাইক হাতে পিন্টু

ভালুকায় করোনায় সচেতনতায় মাইক হাতে উপজেলা ভাইস চেয়ারম্যান পিন্টু
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
সারাবিশ্ব যখন করোনা নিয়ে আতংকিত, ঠিক তখনি ভালুকা উপজেলার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু নিজ উদ্যোগে উপজেলার বিভিন্ন গ্রামের  হাটে ঘাটে, গ্রামে গঞ্জে বাজারে পাড়া মহল্লায় নিজে হেটে হেটে হ্যান্ড মাইক নিয়ে মাইকিং করছেন। ব্যাতিক্রমী এই প্রচারের ফলে সচেতনতা বৃদ্ধি'র পাশাপাশি ব্যাপক সাড়া ফেলেছেন এই যুব নেতা।

নেতাকর্মীদের নিয়ে ফটোসেশনের জন্য নয় বরং করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে জনসমাগম এড়িয়ে চলার আহবান জানিয়ে লিফলেট ও মাইকিং করে জনগণকে সচেতনতায় উদ্ভুদ্ধ করে বেড়াচ্ছেন ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু।

এদিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে শোডাউন না দিয়ে গত কয়েক দিন ধরে গনমাধ্যমসহ সরেজমিনে দেখা যাচ্ছে দিনভর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাজার, মোড়,গ্রামের পাড়ায় পায়ে হেটে হাতে থাকা হ্যান্ডমাইকে মাইকিং করে জনগণকে নভেল করোনা সংক্রমণ প্রতিরোধে সচেতন থাকার আহবান করছেন তিনি।

সবার সুস্বাস্থ্য কামনায় তিনি বলেন,আমি নিজেকে জনপ্রতিনিধি মনে না করে জনগণের সেবক মনে করি। যাতে জনসমাগম না হয় সেজন্য একাই সবখানে যাওয়ার চেষ্টা করছি। গাড়িতে করে বিভিন্ন বাজার, গ্রামে গিয়ে পায়ে হেটে জনগণকে সচেতন থাকার পাশাপাশি সরকারি বিভিন্ন নির্দেশনা পালন করার আহবান জানাচ্ছি।

তিনি আরও বলেন, স্থানীয় নেতাকর্মীরা আমার সাথে যোগ দিতে চাইলে আমি তাদের বিনীত অনুরোধ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে নিজ উদ্যোগে এলাকার মানুষের জন্য কাজ করার আহ্বান জানাচ্ছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই