তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা আ.লীগের সাধারন সম্পাদকের খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার লক্ষে বিধবা নারী ও হতদরিদ্রদের  মাঝে খাদ্য বিতরণ করলেন ভালুকা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা তার নিজস্ব তহবিল থেকে। মঙ্গলবার বিকালে ৩নং ওয়ার্ড ভালুকা পৌরসভায় অবস্থিত এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট শওকত আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন আহাম্মেদ, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাজাহারুল ইসলাম (রুমেজ মেলিটারী), যুবলীগের সাংগঠনিক সম্পাদক তফসিল উদ্দিন খান প্রমুখ্য।

গোলাম মোস্তাফা বলেন পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগের নেতা কর্মীদের দিয়ে এক হাজার লোকের তালিকা তৈরি করে খেটে খাওয়া অসহায়, অস্বচ্ছলদের মাঝে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরন করা হবে। মঙ্গলবার খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাউল, আলু, ডাউল, সাবান পেকেট করে তাদের মাঝে বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই