তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বিমান বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

সখীপুরে বিমান বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
বাংলাদেশ বিমান বাহিনী পাহাড়কাঞ্চনপুর ঘাঁটির পক্ষ থেকে টাঙ্গাইলের সখীপুরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া উপজেলার ৫ শতাধিক হতদরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার যাদবপুর ইউনিয়নের নলুয়া বাজার এলাকায় বাংলাদেশ বিমান বাহিনী পাহাড়কাঞ্চনপুর ঘাঁটির ইয়ার কমোডো মঞ্জুর কবির ভূইয়া এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এতে প্রতিজনকে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি পেয়াজ, ২টি করে কমলা, ১টি করে লেবু, ২টি করে আমলকি এবং ১টি করে সাবান বিতরণ করা হয়।

বিতরণকালে স্কোয়াডন লিডার দেলোয়ার হোসেন, কর্মচারী পরিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার, সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবদুল আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই