তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপিথর পক্ষে খাদ্যসামগ্রী দিচ্ছেন ছাত্রলীগ-যুবলীগ

গৌরীপুরে রাতে বাড়ি বাড়ি গিয়ে এমপিথর পক্ষে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ-যুবলীগ
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
করোনা সংকট মোকাবেলায় ময়মনসিংহের গৌরীপুরে প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপিথর খাদ্য সহায়তা রাতে বাড়ি বাড়ি গিয়ে দুস্থদের মাঝে পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ-যুবলীগের স্থানীয় নেতা-কর্মীরা।

সোমবার (৩০ মার্চ) রাতে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীদের খাদ্যসামগ্রীর ব্যাগ গৌরীপুর পৌর শহরে ঘরবন্দী দুস্থ নারী-পুরুষদের ঘরে ঘরে পৌঁছে দিতে দেখা গেছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, আলু ও তেল।

বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপিথর ব্যক্তিগত সহকারি মীর্জা তাহমীদ জানান, রবিবার (২৯ মার্চ) থেকে এ উপজেলায় হতদরিদ্র স্থানীয় নারী-পুরুষদের মাঝে এমপিথর খাদ্য সহায়তা কার্যক্রম শুরু হয়েছে। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ ও আওয়ামীলীগের স্থানীয় নেতা-কর্মীদের মাধ্যমে প্রতিদিন পৌরসভাসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। করোনা সংকটকালীন সময়ে এ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানান।

গৌরীপুর খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে এমপিথর পুত্র তানজীর আহমেদ রাজীবের নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন উপজেলা যুবলীগ নেতা মোঃ আবু সাঈদ, মোকাম্মেল হক তালুকদার, রেজাউল করিম, আব্দুর রউফ মোস্তাকীম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, উপজেলা তাঁতীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম রাকিবুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মুক্তাদির শাহীন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনসহ শতাধিক নেতা-কর্মী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই