তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাড়ীতে গিয়ে রাতে খাবার পৌঁছে দিলেন নওগাঁর ডিসি

কর্মহীন পড়া মানুষের বাড়ীতে গিয়ে গভীর রাতে খাবার পৌঁছে দিলেন নওগাঁর ডিসি
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
করোনা মোকাবেলায় জনসমাগম এড়াতে কর্মহীন হয়ে পড়া দিন মজুর, দরিদ্রও নিম্ন আয়ের মানুষের বাড়িতে গিয়ে রাতের আঁধারে ঘুরে ঘুরে খাবার পৌছে দিচ্ছেন নওগাঁর জেলা প্রশাসক। রবিবার গভীর রাতে সদর উপজেলার কীর্ত্তিপুর ও আশেপাশের এলাকায় এই কার্যক্রম চালানো হয়।

এসময় জেলা প্রশাসক হারুন অর রশিদের সাথে সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার  আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প কর্মকর্তা মাহবুবুর রহমান রাতভর ঘরে- ঘুরে দরিদ্র পরিবারগুলোতে গিয়ে চাল, ডাল, ভোজ্য তেল, চিড়া ও অন্যান্য খাদ্য সামগ্রীর ২৫ কেজি ওজনের একটি করে প্যাকেট বিতরন করেন।

এসময় জেলা প্রশাসক জানান, করোনা মোকাবেলায় কয়েক দিন ধরে বন্ধ যানবাহন চলাচল। বন্ধ হয়ে গেছে অনেক কল কারখানা-দোকান ও বিপনী বিতান। ঘর থেকে বেড় হচ্ছেন না। অসহায় হয়ে পড়েছে অনেক  দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ। জন সমাগম এড়াতে এসব অসহায় মানুষকে সহযোগিতা করতে রাতের আঁধারে তাদের বাড়িতে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

এছাড়াও ১১টি উপজেলায় এসব দরিদ্র মানুষের তালিকা তৈরি করে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। তাছাড়াও এসব কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহবান জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই