তারিখ : ২৫ মে ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় খাদ্য সামগ্রি দিয়ে সহায়তা করলেন বেলকন গ্রুপ

নওগাঁয় খাদ্য সামগ্রি দিয়ে সহায়তা করলেন বেলকন গ্রুপ
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
করোনা ভাইরাস আতঙ্কে যখন কেউ ঘর থেকে বের হতে পারছেন না তখন নওগাঁয় কর্মহীন, দিন মজুর ও নিন্ম আয়ের ১০হাজার পরিবারকে খাদ্য সামগ্রি দিয়ে সহায়তা করলেন নওগাঁ বেলকন গ্রুপ অফ ইন্ড্রাষ্টি।

সোমবার শহরের বাইপাস বিএইচ স্পেশালিষ্ট কোল্ডষ্টোরে প্রাইভেট লিমিটেড চত্বরে ৫ কেজি চাউল, ২ কেজি ডাল, ২ কেজি আলু ও তৈল ১ কেজি করে এসব খাদ্য সামগ্রী তুলে দেন বেলকন গ্রুপ অফ ইন্ড্রাষ্ট্রির ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ বেলাল হোসেন। এসময় বেলকন গ্রুপের ডাইরেক্টর ও সিরাজ ফাউন্ডেশানের চেয়ারম্যান নাহিদ হাসান সিরাজি, জেনারেল ম্যানেজার আবু ওয়াহিদ হোসেন (আলাল), মার্কেটিং ম্যানেজার আব্দুল ওহাবসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন সারাদেশে করোনা ভাইরাস আতঙ্কে সরকারের তরফ থেকে সব ধরনের জনসমাগম ও রাস্তায় যান চলাচলেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। জরুরি কাজ ছাড়া বাড়ি থেকে মানুষকে বের না হওয়ার জন্য বিশেষভাবে সতর্ক করা হয়েছে। রাস্তাঘাটে যান চলাচল সীমিত হয়ে পড়েছে। ফলে চরম দূর্ভোগে পড়েছে কর্মহীন, দিন মজুর ও নিন্ম আয়ে মানুষ। তাই সরকারের পাশাপাশি বেলকন গ্রুপ অফ ইন্ড্রাষ্ট্রির উদ্যোগে মানুষ সমাগম এড়িয়ে ১০হাজার পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী সহায়তা দেওয়া হবে। পর্যায়ক্রমে দেশের অবস্থা বিবেচনা করে আরো সহয়তা প্রদান করা হবে বলেও জানান।

এদিকে নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির উদ্যোগে সকাল থেকে শহরের বিভিন্ন জায়গায় জিবানুনাশক পানি ছিটানো ও বিভিন্ন দোকানের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখতে গোল বৃত্তকার আকানো হয়েছে। এসময় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেলসহ অন্যান্য পরিচালকরা উপস্থিত ছিলেন।

এদিকে সিভিল সার্জন জানান, বর্তমানে নওগাঁয় ৪৮৭ জন হোম কোয়ারেনটাইনে রয়েছেন। তবে নতুন করে কাউকে হোম কোয়ারেনটাইনে রাখা হয় নাই। গত ২৪ ঘন্টায় ১৪৭ জন হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এ পর্যন্ত জেলায় সর্বমোট ১ হাজার ৮৭৮ জনরেক হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছিল। তবে এ পর্যন্ত এখনো কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয় নাই বলেও জানান তিনি ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই