তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু

তজুমদ্দিনে হোম কোয়ারেন্টাইনে থাকা বেকার পরিবারের মাঝে খাদ্যসামগ্রি পৌছে দিচ্ছে উপজেলা প্রশাসন
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
ভোলার তজুমদ্দিনে করোনায় হোম কোয়ারেন্টাইনে বেকার হয়ে পড়া এক হাজার পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। প্রতিটি পরিরারে মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে ডাল বিতরণ করার উদ্যোগ নেয়া হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। বরিবার বিকাল ৫ টা থেকে রাত পর্যন্ত  উপজেলা উপজেলা নির্বাহি কর্মকর্তা আশ্রাফুল ইসলামের নেতৃত্বে চাঁদপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে ৫০টি পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রি বিতরন করা হয়।

এ সময় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদ খান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গীর, অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী প্রমুখ।

ভিডিও কনফারেন্সে সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, বৈশ্বিক দূর্যোগের কারনে করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় আমাদের সচেতন হওয়ার বিকল্প নেই। মরণঘাতী এই বিপর্যয়কে রোধ করতে আমাদেরকে অবশ্যই সরকারের নির্দেশনাবলী মেনে চলতে হবে। এজন্য প্রতিটি মানুষ এসময়কালে ঘরে অবস্থান করে নিজেকে ও পরিবারকে বাঁচাতে হবে। তাহলে দেশ ও সমাজ রক্ষা পাবে। হোম কোয়ারেন্টনের ফলে যারা বেকার হয়ে পরবে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে তাদের বাসায় খাদ্যসামগ্রী পৌছে যাবে। তিনি আরো বলেন, কয়েকদিনের মধ্যে সাংসদের ব্যক্তিগত তহবিল হতে ৫ হাজার পরিবারে মাঝে খাদ্য সামগ্রি পৌছে দিবেন বলে ঘোষনা দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই