তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ৯ ব্যক্তির অর্থদন্ড

নওগাঁয় ৯ ব্যক্তির অর্থদন্ড
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
করোনা ভাইরাস প্রতিরোধে সরকার অযথা বাহিরে ঘোরাঘুরি না করে বাড়িতে অবস্থান করার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু তারপরও মানুষ সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় ও বাজারে ঘোরাঘুরি করছে। অকারণে বাড়ির বাহিরে ঘুরাঘুরি করায় নওগাঁর পোরশা উপজেলায় নয় ব্যক্তির অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার বিকেল পর্যন্ত উপজেলার কয়েকটি স্থানে অবস্থান নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হামিদ রেজা এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। পোরশা উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা বলেন, উপজেলার কালাইবাড়ি, গাংগুরিয়া ও সরাইগাছি মোড়ে সরকারী জারীকৃত নিষেধাজ্ঞা অমান্য রাস্তা ও বাজারে ঘুরছিল ৯ ব্যক্তি। অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতে ওই ব্যক্তিদের অর্থদন্ড প্রদান করা হয়। সেই সাথে চলমান নিষেধাজ্ঞায় বাড়ির বাহিরে চলাচল না করতে বলা হয়।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস সচেতনতায় গত কয়েকদিন থেকে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করা হচ্ছে। জরুরী প্রয়োজন ছাড়া জনগণকে বাড়ির বাইরে যেতে নিষেধ করা এবং নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে কারাদন্ড সহ কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানানো হয়। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসনিক কর্মকর্তা সুনিল কুমার সরকার, স্যানিটারী ইন্সিপেক্টর আবু বক্কার সহ পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।#  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই