তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মানুষকে হোম-কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রসাশনের

ভালুকায় সামজিক দূরত্ব বজায় রেখে মানুষকে হোম-কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রসাশনের
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষে ভালুকা উপজেলায় সামাজিক দূরত্ব বজায়ে রাখার নির্দেশনা দেয়া হয়েছে। উপজেলার সকল হাটবাজার,দোকানপাট, সরকারী বেসরকারি অফিস বন্ধ রয়েছে।

২৫ মার্চ রাত থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক গণপরিবহণ চলাচল বন্ধ রয়েছে। কিন্তু মহাসড়কে পিক-আপ,টেম্পু,অটোরিক্সা ও ট্রাকে যাত্রী সাধারণ চলাচল করছে। মানুষকে হোম কোয়ারেন্টাইনে ও সমাজিক দুরত্ব বজায় রাখতে প্রশাসনের পক্ষ থেকে পরামর্শ দেয়া হয়েছে। কিন্ত তা মানছেনা অনেকেই।

অপ্রয়োজনে অনেকেই ঘরের বাহিরে ঘুরাফেরা করতে দেখা যায়। ট্রাক,পিক আপ লেগুনাতে এক সাথে গাদাগাদী করে যাতায়ত করছে। যাত্রীরা জানান,প্রয়োজনে তারা ঘরের বাইরে এসেছে। যানবাহন বন্ধ থাকায় তিনগুন বেশি ভাড়া দিয়ে তারা চলাচল করছে।

ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি উযায়ের আহম্মেদ আদনান জানান, আমি গাড়ি নিয়ে রাস্তায় আছি মানুষ পিক আপ-ট্রাকে করে যাচ্ছে। আমি বেশ কয়েকটি গাড়িতে যাত্রী নামিয়ে দিয়েছি। যদি যাত্রী বাহী গাড়ি দুর্ঘটনা ঘটে তা হলে অনেক প্রাণহানীর আশংকা রয়েছে। আমি চেষ্টা করছি কিন্ত ড্রাইভারদের সাথে পাড়ছিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল বলেন প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের প্রচার প্রচারনা চালিয়ে যাওয়া হচেছ। করোনা ভাইরাস থেকে নিজে বাঁচুন এবং অন্যকে বাঁচতে সহযোগীতা করুন। বিনা প্রয়োজনে কেউ ঘরের বাইরে বের না হওয়ার অনুরোধ জানান তিনি।#

      





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই