তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউ.পি চেয়ারম্যানের মাস্ক ও খাবার সরবরাহ

ভালুকায় ইউ.পি চেয়ারম্যান বাচ্চুর মাস্ক বিতরণ ও খাবার সরবরাহ
[ভালুকা ডট কম : ২৮ মার্চ] 
করোনা ভাইরাস প্রতিরোধে ময়মনসিংহের ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চুর নিজস্ব তহবিল থেকে বুধবার সকাল থেকে শনিবার পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ৫ হাজার মাস্ক বিতরণ করেন।

জানা যায়,তোফায়েল আহাম্মেদ বাচ্চু প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে ইউ.পি সদস্য ও নারী সংরক্ষিত সদস্যদের দিয়ে ৪ দিন যাবৎ করোনা ভাইরাস প্রতিরোধে রিক্সা, ভ্যান চালক, শ্রমিক ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন। এছাড়াও ২টি পরিবার লকডাউন থাকায় দুই পরিবারের ১৩ সদস্যের খাবার চেয়ারম্যান নিজস্ব তহবিল থেকে তাদের বাড়িতে পৌছে দিচ্ছেন।

তোফায়েল আহাম্মেদ বাচ্চু জানান, আমি ইউ.পি সদস্যদের মাধ্যমে ৫ হাজার মাস্ক বিতরণ করেছি এবং দুটি পরিবারের খাবার সরবরাহ করছি। এছাড়াও আমার ইউনিয়নের হত দরিদ্র কেউ আমাকে ফোন করলে তাদের খাবার পৌছে দেওয়া হবে।#        

ভালুকায় ইউ.পি প্যানেল চেয়ারম্যান বিল্লালের জীবানু নাশক স্প্রে প্রদান  
করোনা ভাইরাস প্রতিরোধে ময়মনসিংহের ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জহিরুল হক বিল্লাল তার নিজস্ব তহবিল থেকে শুক্রবার জুম্মার নামাযের পূর্বে ৬নং ওয়ার্ড কাশর এলাকায় রাস্তায় ও মসজিদের আসপাশে জীবানু নাশক স্প্রে প্রদান করেন।

শনিবার তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লিখেন আমার ওয়ার্ডে হত দরিদ্র ও খেটে খাওয়া মানুষ কারও যদি খাবারের প্রয়োজন হয় আমাকে ফোন করলে আমি খাবার পৌছে দিব।১০ নং হবিরবাড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জহিরুল হক বিল্লাল জানান দিনান্তে খেটে খাওয়া ৬নং ওয়াড কাশর এলাকার জনগনের ১০ দিনের খাবারের দায়িত্ব আমি নিবো।#

    





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই