তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জনসাধারণের মাঝে বিনামুল্যে মাস্ক বিতরণ

ভালুকায় জনসাধারণের মাঝে বিনামুল্যে মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ভালুকা বাজার এলাকায় (২৭ মার্চ) শুক্রবার দুপুরে করোনা ভাইরাস থেকে সাবধান থাকার লক্ষে ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা এর উদ্যোগে বিনামুল্যে পথচারী ও সর্বসাধারনের মাঝে মাস্ক বিতরণ করা হয় ,মিডিয়া পার্টনার ছিলেন ভালুকা ডট কম ও ত্রিশাল প্রতিদিন ।ব্লাড ডোনার সোসাইটি ভালুকা এর স্বেচ্ছাসেবীরা বিভিন্ন রাস্তায় হেটে হেটে পথচারী, দোকানী ও ফুটপাত ব্যবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন।

এ সময় অন্যান্যের মাঝে সাথে ছিলেন সংগঠনের সভাপতি এস এম ফিরোজ আহমেদ ,সহ-সভাপতি বিপুল মন্ডল,সহ সভাপতি মাসুদ ঢালী, সহ সাধারণ সম্পাদক মামুন হোসেন,সাধারণ সম্পাদক কামরুল ইসলাম তুহিন , প্রচার সম্পাদক শুভ বণিক, শ্রী প্রাণ কৃষ্ণ সরকার জনি প্রমুখ।

সংগঠনের সভাপতি এস এম ফিরোজ আহমেদ জানান, পর্যায়ক্রমে বাটাজোর সিস্টোর এবং ভালুকার বিভিন্ন ওয়ার্ডে এ কার্যক্রম পরিচালনা করা হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই