তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জনসমাগম ঠেকাতে ভ্রাম্যমান আদালত পরিচালনা

গৌরীপুরে জনসমাগম ঠেকাতে ভ্রাম্যমান আদালত পরিচালনা
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজতি ধর করোনাভাইরাস (কভিট-১৯ ) এর সংক্রমণ বিস্তার নিয়ন্ত্রণে রাখতে (২৭ মার্চ )ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে  গ্রামে ও শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় তিনি  উপজেলার ভাংনামারী ইউনিয়নের নাপ্তের আলগী বাজার,অনন্তগঞ্জ বাজার,রায়গঞ্জ বাজার ১জন,ডৌহখলা ইউনিয়নের গাজীপুরে ১ জন , রামগোপালপুর ইউনিয়ন' বোকাইনগর ইউনিয়নের বাসাবাড়ি বাজারে ২ জন' পৌর শহরের চকপাড়া এবং গ্রামীণ জনপদের বিভিন্ন রাস্তার মোড়ের চায়ের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোট ১০,০০০/- টাকা জরিমানা করেন।

এসময়   উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর এর নির্দেশে চায়ের দোকান বন্ধ করে কেটলি ও চুলা ভেঙে  দোকানিদের সতর্ক  করে দেন।  অন্যথায় আরো কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি হুশিয়ারি প্রদান করেন।

অভিযান চলাকালে ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য' বাজার কমিটির সভাপতিসহ  এলাকার সংশ্লিষ্টদের জনসমাগম বন্ধে প্রয়োজনীয় নিদের্শনা দেয়া হয়। ভ্রাম্যমান আদালত  পরিচালনার সময় সার্বিক সহায়তায় ছিলেন  গৌরীপুর থানার আইন শৃঙ্খলা বাহিনী ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই