তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে গনসমাগম ঠেকাতে মাঠে জনপ্রতিনিধি,পুলিশ

গৌরীপুরে জনপ্রতিনিধিদের পাশাপাশি জনসচেতনতা ও গনসমাগম ঠেকাতে মাঠে নেমেছে পুলিশ
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
নোভেল করোনা ভাইরাসের প্রার্দুভাব মোকাবেলায় জনসচেতনতা ও জনসমাগম পরিহার করার লক্ষে শহরে মাইকিংয়ে জরুরী ঘোষণা প্রচার করেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর। এরপরেও যেসব দোকানপাট বন্ধ করেনি এবং গনসমাগম পরিলক্ষিত হয় সেখানে বৃহস্পতিবার ও শুক্রবার(২৬/২৭মার্চ) গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিনের নেতৃত্বে এ্যাকশানে নামে পুলিশ। বর্তমানে শহরের ওষুধ ও কাঁচামালের দোকানসহ সিংহভাগ দোকানপাট বন্ধ রয়েছে। ছেড়ে যায়নি জেলা ও আন্তঃউপজেলার গণপরিবহন।

এছাড়াও করোনা ভাইরাসের প্রার্দুভাব ঠেকাতে গণসচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট, মাস্ক ও সাবানসহ নানা উপকরণ বিভিন্ন ইউনিয়নে বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান।অপরদিকে গৌরীপুর পৌর এলাকায় মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে ৫০টি স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করেছেন। তিনিও জনগণের মাঝে  সাবান'মাস্ক বিতরণ করছেন। ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার করোনা ভাইরাস মোকাবেলার জন্য একমাসের বেতনের টাকায় উপকরণ বিতরণের  জন্য দিয়ে দিয়েছেন।তাছাড়া তিনি তার ভাড়াটিয়া বাসার এক মাসের ভাড়াও মওকুফ করে দিয়েছেন। এছাড়াও উপজেলা ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, আইসিটি শিক্ষক ফোরামসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনকে করোনা  ভাইরাস  মোকাবেলায়   জনসাধারণের হাতে নানা উপকরণ বিতরণ করতে দেখা  গেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই