তারিখ : ২৬ মে ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মসজিদের অর্থ আত্মসাৎ,অভিযোগ,হুমকি (আপডেট)

ভালুকায় মসজিদের সম্পাদকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর অভিযোগ করায় মামলার হুমকি  
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ভালুকায় মসজিদের সাধারণ সম্পাদক মোস্তফা কামালের বিরুদ্ধে মসজিদের ওয়াকফকৃত জমি বিক্রি করে অর্থ আত্মসাৎ এর অভিযোগ এনে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দাখিল করার পর জাতীয় বেশ কয়েকটি দৈনিক পত্রিকা ও ভালুকা ডট কম সহ আরও কয়েকটি অনলাইন পত্রিকায় সংবাদটি ফলাও করে প্রচারিত হয়। ওই সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ব্যাপক প্রচার হয়। প্রচারের পর অভিযুক্ত সাধারণ সম্পাদক অভিযোগকারীদেরকে মামলার হুমকি দিয়ে যাচ্ছেন।

এলাকাবাসী ও অভিযোগকারীগণের মাঝে ওয়াকফ জমি দাতা একিন আলীর ছেলে আঃ ছালাম, মুক্তিযোদ্ধার সন্তান আব্দুর রাজ্জাক ও সেলিম সেক এবং নিজাম উদ্দিন সহ একাধিক ব্যক্তি জানান, আমরা যারা অভিযোগে স্বাক্ষর করেছি আমাদেরকে বিএনপি নেতা ও মসজিদ মাদ্রাসার সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মামলার হুমকি দিয়ে আসছে। আমাদের অভিযোগ প্রত্যাহার করে না নিলে শারিরিক ভাবে লাঞ্চিত করা হবে বলে জনসম্মুখে বলে আসছেন।

ভালুকা ডট কম এর সংবাদটি প্রায় ১১ হাজার লোকে পাঠ করিয়াছে এবং ৪০৯ টি শেয়ার হয়েছে। বিভিন্ন জ্ঞানি গুনি জন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ সংবাদে মন্তব্য করেছেন। এর মাঝে ময়মনসিংহ জজ কোটের সিনিয়র এ্যাডভোকেট আজিজুল হক খান মন্তব্য করেন তা হুবু হুব তুলে ধরা হলো “এই জমি বিক্রি করার ক্ষমতা তার নাই যে ক্রয় কিনেছে সেও বিপদে পড়বে কারণ ওয়াকফকৃত জমি বিক্রি করতে হলে ওয়াকফ ষ্টেট এর অনুমতি লাগবে”। ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক সাদিকুর রহমান তালুকদার মন্তব্য করেন “টাকার লোভ মানুষকে মৃত্যুর কথা ভুলিয়ে দিচ্ছে”। মজনু নামে একব্যক্তি লিখেছেন এটি আমার এলাকায় আমি মর্মাহত---- তদন্তের মাধ্যমে সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য।মসজিদ ও মাদ্রাসা কমিটির সাবেক সভাপতি হাবিব উল্যাহ চৌধুরীর ছেলে আসাদ উল্যা চৌধুরী ধ্রুব মন্তব্য করেন, সুদের ব্যবসায়ী মোস্তফা কামাল এলাকার মানুষকে মানুষ বলে গন্য করে না। আল্লাহর ঘর মসজিদ ও মাদ্রাসায় একজন সুদখোর কি ভাবে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে এ পদ থেকে তাকে অব্যহতি দেয়া হউক এ বিষয়ে এলাকাবাসী ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। মতিন নামে এক ব্যক্তি মন্তব্য করেন কে এই নরপিচাশাস? লীগের-ই হবে হয়তো এই মন্তবের প্রতিবাদ করেন নিজাম উদ্দিন নিজু সাধারণ সম্পাদক মোস্তফা কামাল হলো বিএনপি নেতা আওয়ামীলী কোন সময় এধরণের জগন্য কাজ করতে পারে না।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই