তারিখ : ০৫ জুলাই ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রাণীনগরে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন সুবিধাবঞ্চিত, খেটে খাওয়া, দিনমজুর, গরীব ও অসহায় পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য মো: আসাদুজ্জামান আসাদের সৌজন্যে ও উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় এই খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ৫০টি পরিবারের মাঝে সাতদিনের খাবার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে ৭কেজি চাল, ১কেজি ডাল, ১প্যাকেট লবণ ও তেল ১লিটার করে বিতরন করা হয়। এদিন উপজেলার রাণীনগর হাউজে, রেলগেইট, গোলচত্বর ও রেলস্টেশন সংলগ্ন উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের আশেপাশের ভ্যান চালক, দিনমজুর, সুবিধাবঞ্চিত, ভবঘুরে মানুষদের মাঝে এই খাদ্যসামগ্রীগুলো বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য মো: আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসান, অন্যান্য সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা। যতদিন করোনা ভাইরাস সংকট শিথিল না হচ্ছে ও সাধারন মানুষরা স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে না পারছেন ততদিন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলমের পক্ষ থেকে এই ধরনের সহযোগিতা প্রদান অব্যাহত রাখা হবে বলে জানান আসাদুজ্জামান আসাদ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই