তারিখ : ২৯ মে ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুই নামধারী সাংবাদিক থানায় আটক

নওগাঁয় চাঁদাবাজি ও ভ্রাম্যমান আদালত পরিচালনা হুমকি দেওয়ার অভিযোগে দুই নামধারী সাংবাদিক থানায় আটক
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
নওগাঁর দুই হাসকিং মিলে ৬০হাজার টাকা চাঁদাবাজির দাবী করায় স্থানীয় জনতা ওই দুই কতিথ সাংবাদিককে হাতে নাতে আটক করে থানায় সোর্পদ করেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে নওগাঁ সদরের চন্ডিপুর ইউনিয়নের বলিরঘাট গ্রামে।

ওই এলাকার সাহারা চাউল কল ও তিন ভাই ট্রেডার্সের কথিত দুই সাংবাদিক মঙ্গলবার বিকেলে ৬০ হাজার টাকা চাঁদা দাবী করে চাঁদার টাকা না দিলে ভ্র্যাম্যমান আদালত দিয়ে চালকল বন্ধ করে দিবে। এ সময় স্থানীয় জনতা ও মিল মালিকদের সন্দেহ হলে তারা ওই দুই চাঁদাবাজকে আটক করেন। পরে স্থানীয় ইউপি সদস্য দুলালের মাধ্যমে থানায় সোর্পদ করেন।

আটকৃতরা হলেন নওগাঁ সদরের আরজী নওগাঁ এলাকার লাটাপাড়া বাজারের আবুল কালাম আজাদের ছেলে মাহাবুর ইসলাম রানা (২৮) ও  শহরের হাট নওগাঁ এলাকার বীনা পানির মোড়ের মৃত অমল কুমার রায়ের ছেলে অরুপ রতন রায় (২৬)।

তথ্য অনুসন্ধানে জানা যায় দীর্ঘদিন থেকে মাহাবুর ইসলাম রানা নিজেকে মানবাধিকার কর্মী ও তালাশ টিমের সদস্য বলে নিজেকে পরিচয় দিয়ে জেলার বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করে আসছিল। তার বিরুদ্ধে একাধিক চাঁদাবাজি, মাদক ও ছিনতাই মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দি হোসেন ঘটনায় সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় সাহারা চাউল কলের মালিক হারুন অর রশিদ ফিরোজ বাদী হয়ে থানায় চাঁদাবাজির মামলা করেছে। আজ বুধবার  ওই দুই চাঁদাবাজকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই