তারিখ : ০৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মুজিববর্ষ উপলক্ষে সোলার প্যানেল বিতরণ

গৌরীপুরে মুজিববর্ষ উপলক্ষে সোলার প্যানেল বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর অনুষ্ঠান মুজিববর্ষ উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা পরিষদের উদ্যোগে সোমবার (২৩মার্চ) দুপুরে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির  মাঝে স্থানীয় পাবলিক হলে  আনুষ্ঠানিকভাবে সোলার প্যানেল বিতরণ করা হয়।সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান।

বিশেষ অতিথির মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সোহেল রানা পাপ্পু, রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সাইদুর রহমান। সুবিধাভোগীদের মাঝে বক্তব্য রাখেন শৌলগাইয়ের মোঃ আব্দুল হালিম, কুল্লাতলীর মোঃ কামাল হোসেন, কোনাপাড়া  গ্রামের মোঃ নুরুল হক, বায়ড়া উড়া  গ্রামের আব্দুর রশিদ খান, হিম্মতনগরের মোঃ শাহ আলম, খান্দারের রাকিনুল ইসলাম, শালীহরের আলহাজ্ব মাওলানা আবুল মুনসুর, কয়রা দৌলতপুরের মোঃ সুমন মিয়া, ভালুকাপুরের মমিনুল ইসলাম রুবেল, সহনাটী হারুন অর রশিদ, দারিয়াপুরের নুরুজ্জামান খান মদন, গোপীনাথপুরের মোঃ রফিকুল ইসলাম, তেরশিরার আব্দুর রাশিদ শিকদার প্রমুখ। অনুষ্ঠানে প্রতিষ্ঠান ও মানুষের মাঝে ১৩৮টি  সোলার প্যানেল বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই