তারিখ : ১২ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে করোনা সর্তকতায় গ্রামে গ্রামে চলছে উঠান বৈঠক

রাণীনগরে করোনা ভাইরাস সর্তকতায় গ্রামে গ্রামে চলছে উঠান বৈঠক
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
নওগাঁর রাণীনগরে নোভেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে গ্রামে গ্রামে চলছে উঠান বৈঠক। উপজেলার পারইল ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে এই ব্যতিক্রমী কার্যক্রম চালানো হচ্ছে। গ্রামে গ্রামে উঠান বৈঠক করে সাধারন মানুষদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে আলোচনা, সচেতনতামূলক লিফলেট ও হাত ধোয়ার জন্য সাবান বিতরন করা হচ্ছে।

শনিবার বিকেলে পারইল বাজার, তার আশেপাশের গ্রামসহ বিভিন্ন এলাকায় এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীনসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছে। আবার অনেকেই সুস্থ্য হয়ে উঠেছেন। তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই সাধারন মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই এই কর্মসূচির মূললক্ষ্য।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা: দুলাল হোসেন, দপ্তর সম্পাদক, পারইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জিল্লুর রহমান, খাস-পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আনছার আলী প্রমুখ। সভাপতি ডা: দুলাল হোসেন জানান যতদিন এই করোনা ভাইরাসের সংকট কাটছে না ততদিন সাধারন মানুষদের সচেতন করার এই কার্যক্রম অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই