তারিখ : ০৮ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের পল্লীতে আগুনে পুড়ল গোয়াল ঘর

নান্দাইলের পল্লীতে আগুনে পুড়ল গোয়াল ঘর
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুর গ্রামের মৃত ইছব আলীর পুত্র সুরুজ মিয়ার গোয়াল ঘর আগুন লেগে সম্পূর্ণ পুড়ছে। ২০ মার্চ গভীর রাতে এই ঘটনা ঘটে।

গোয়াল ঘরের মালিক সুরুজ বলেন,মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত। এলাকাবাসীর ২ ঘন্টার প্রাণ-পণ প্রচেষ্টায়  আগুন নিয়ন্ত্রণে এলেও ততক্ষণে সব পুড়ে চাই। আগুনে পুড়ে চারটি ছাগল ঘটনাস্থলেই মারা গেছে। তিনটি গরু পুড়ছে, তাদের অবস্থা খুবই খারাপ শেষ পর্যন্ত বাঁচতে পারব কিনা সন্দেহ আছে। গরু বাঁচাতে গিয়ে আমি নিজেও আহত হয়েছি। সে আরও বলেন যথাসময়ে ফায়ার সার্ভিসে ফোন করলে হয়তো এতো ক্ষতি হতো না।

স্থানীয় ইউ পি চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক জানান আমি পি আই ও কে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। যথাসম্ভব  ক্ষতিপূরন দেওয়ার চেষ্টা থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই