তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মায়েদের নিয়ে অনুষ্ঠিত হলো মা সমাবেশ

রাণীনগরে মায়েদের নিয়ে অনুষ্ঠিত হলো মা সমাবেশ
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
গুণগত শিক্ষার মান উন্নয়নসহ সন্তানের প্রতি মায়েদের দায়িত্ব ও করণীয় বিষয়ে নওগাঁর রাণীনগর উপজেলার খাস-পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো মায়েদের নিয়ে মা সমাবেশ।

রবিবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: আনছার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন পারইল ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মজিবর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার এমএম ছোলায়মান আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা: মো: দুলাল হোসেন, ইউপি সদস্য জাহিদুর রহমান, আজাদুল ইসলাম, অভিভাবক সদস্য ছামছুর রহমান,  প্রধান শিক্ষক আ: গফুর খাঁন প্রমূখ। সমাবেশে এলাকার প্রায় শতাধিক মায়েরা অংশগ্রহণ করেন।

সভায় বক্তারা বলেন, মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ। তেমনি একজন সন্তানের কাছে একজন মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে। তাই একজন শিক্ষার্থীর প্রতি একজন মায়ের দায়িত্ব অনেক বেশি। কারণ মায়ের নিবিড় যত্নের উপর নির্ভর করে একজন শিক্ষার্থীর আগামীর ভবিষ্যৎ। এছাড়াও সমাবেশে করোনা ভাইরাস সম্পর্কে সতর্কতা ও সচেতনামূলক আলোচনাসহ সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই